ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে বাস খাদে পড়ে হেলপার নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
বরিশালে বাস খাদে পড়ে হেলপার নিহত

বরিশালের বা‌কেরগঞ্জ উপ‌জেলায় বাস খাদে পড়ে হেলপার বাবু (২৭) নিহত ও ১৪ বাসযাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার চরামদ্দীতে এ দুর্ঘটনা ঘটে।

বরিশাল: বরিশালের বা‌কেরগঞ্জ উপ‌জেলায় বাস খাদে পড়ে হেলপার বাবু (২৭) নিহত ও ১৪ বাসযাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার চরামদ্দীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবু সদর উপজেলার চরকাউয়া এলাকার বাকেরের ছেলে।
 
আহত মিল্টন (৩০), জব্বার (৬০), আজিজ (৬০), আনোয়ার (৩৫), আজিজ খান (৫০), শারমিন সুলতানা (৩২), রিয়াদ (১৭), এমি (৩৫), সারাফ (১০), মান্নান (৩৫), রাজ্জাক, আসলাম ও বাবুসহ বেশ ক‌য়েকজন‌কে ব‌রিশাল শের ই বাংলা চি‌কিৎসা মহা‌বিদ্যালয় হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মাসুদ মোল্লা আহত‌দের বরাত দি‌য়ে জানান, দুর্ঘটনা কব‌লিত বাসটি অপর একটি বাসকে ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৮টার দিকে বাব‍ুর মৃত্যু হয়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, সদর উপজেলার চরকাউয়া খেয়াঘাট থেকে ডিসি রোড এলাকার উদ্দেশে যাত্রী নিয়ে রওনা দেয় ভান্ডারি পরিবহনের একটি মিনিবাস। সড়কের কাটা বটগাছ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মিনিবাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় ভান্ডারি পরিবহনের মিনিবাসটি।

বাংলা‌দেশ সময়: ২১১৭ ঘণ্টা, ডি‌সেম্বর ২৯, ২০১৬
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।