ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক, আহত ৩০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক, আহত ৩০

ব্রাক্ষ্মণবাড়িয়া: ব্রাক্ষ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড এলাকায় যান চলাচল স্বাভাবিক হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে এ যান চলাচল স্বাভাবিক হয়।

এর আগে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে মহাসড়কের প্রায় দুই কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়।

সংঘর্ষে কুট্টাপাড়া ও খাটিহাতা গ্রামের অতন্ত ৩০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা ‍জানান, বাস ভাড়া কম দেওয়াকে কেন্দ্র করে চালক ও যাত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সরাইলের কুট্টাপাড়া ও খাটিহাতা গ্রামের লোকজন দু’ভাগে বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরির্দশক (তদন্ত) মেজবাহ উদ্দিন ‍বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

** সরাইলে সংঘর্ষ, ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।