ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে ডিআরইউ নেতৃবৃন্দের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
বঙ্গবন্ধুর সমাধিতে ডিআরইউ নেতৃবৃন্দের শ্রদ্ধা বঙ্গবন্ধুর সমাধিতে ডিআরইউ নেতৃবৃন্দের শ্রদ্ধা। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা রিপোর্টাস ইউনিটির (ডিআরইউ)-এর নব নির্বাচিত নেতৃবৃন্দ।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ঢাকা রিপোর্টাস ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক  সৈয়দ শুকুর আলী শুভর নেতৃত্বে কার্যনিবাহী কমিটির কর্মকর্তা ও সদস্যরা সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেন।

বঙ্গবন্ধুর সমাধিতে ডিআরইউ নেতৃবৃন্দের শ্রদ্ধা।                     <div class=

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম" src="http://www.banglanews24.com/media/imgAll/2016October/bg/Mohosin20171223204128.jpg" style="width:100%" />

এ সময় উপস্থিত ছিলেন- সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাক মো. মহসিন হোসেন, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যানিবহী সদস্য আবদুল হাই তুহিন, কামাল মোশারেফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসম্বের ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।