ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

আরইউজে’র ত্রি-বার্ষিক নির্বাচন সোমবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
আরইউজে’র ত্রি-বার্ষিক নির্বাচন সোমবার

রাজশাহী: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে সোমবার (২৫ ডিসেম্বর)। মহানগরীর বরেন্দ্র মহাবিদ্যালয়ে ভোটগ্রহণের আয়োজন করা হয়েছে। সকাল ১০ টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৩ টা পর্যন্ত।

রোববার (২৪ ডিসেম্বর) আরইউজের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নুরুল ইসলাম সরকার আসলাম জানান, নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এবারের নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও নির্বাহী সদস্য পদে মোট ১৫ জন প্রার্থী রয়েছেন।


 
এবার সভাপতি একটি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন দুইজন। এরা হলেন- বর্তমান সভাপতি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন রাজশাহীর স্টাফ রিপোর্টার কাজী শাহেদ ও জিটিভি রাজশাহীর স্টাফ রিপোর্টার রাশেদ ইবনে ওবায়েদ।

সহ-সভাপতি একটি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনজন। এরা হলেন- বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর সিনিয়র করেসপন্ডেন্ট শরীফ সুমন, দৈনিক উত্তরা প্রতিদিনের ফটোসাংবাদিক আসাদুজ্জামান আসাদ ও দৈনিক সোনালী সংবাদের স্টাফ রিপোর্টার তৈয়বুর রহমান।

এছাড়া সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন। এরা হলেন- দৈনিক ইত্তেফাক রাজশাহীর স্টাফ রিপোর্টার আনিসুজ্জামান, দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক তবিবুর রহমান মাসুম, দৈনিক সমকাল রাজশাহীর ব্যুরো প্রধান সৌরব হাবিব ও সানশাইনের প্রধান প্রতিবেদক ইলিয়াস আরাফাত।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে লড়ছেন দুইজন প্রার্থী। এরা হলেন- সময় টেলিভিশন রাজশাহীর স্টাফ রিপোর্টার সাইফুর রহমান রকি ও দৈনিক সোনার দেশ’র অনলাইন এক্সিকিউটিভ শামস উর রহমান রুমি।

এ নির্বাচনে নির্বাহী সদস্য দু’টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন। এরা হলেন- দৈনিক সমাচার রাজশাহী প্রতিনিধি আবুল কালাম আজাদ, দৈনিক সানশাইনের ফটো সাংবাদিক সামাদ খান, দৈনিক সোনালী সংবাদ’র সম্পাদনা সহকারী মিজানুর রহমান টুকু ও আলোকিত বাংলাদেশ রাজশাহী’র স্টাফ রিপোর্টার জনাব আলী।

সুষ্ঠুভাবে ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণে সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেছেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নুরুল ইসলাম সরকার আসলাম।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।