ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভারতে পাচারকালে দুই টাকার নতুন নোটের চালান জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
ভারতে পাচারকালে দুই টাকার নতুন নোটের চালান জব্দ জব্দ করা নোটসহ বিজিবির সদস্যরা

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারকালে আবারও বাংলাদেশি দুই টাকার নতুন নোটের চালান জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টায় বেনাপোল চেকপোস্টের নোম্যান্স ল্যান্ড থেকে বিজিবির ৪৯ ব্যাটালিয়নের আইসিপি ক্যাম্পের সদস্যরা ৪২ হাজার দুই টাকার নোট জব্দ করেন। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেননি তারা।

বেনাপোল বিজিবি সূত্রে জানা যায়, বাংলাদেশি টাকার একটি চালান বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচার করা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল চেকপোস্ট নোম্যান্স ল্যান্ড এলাকায় অভিযান চালায়।

এ সময় পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে ওই ব্যাগের ভেতর থেকে নতুন দুই টাকার নোটে মোট ৮৪ হাজার টাকা পাওয়া যায়।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক টাকা জব্দের বিষয়টি নিশ্চিত করে বলেন, জব্দকৃত টাকা বেনাপোল পোর্ট থানা পুলিশে জমা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
এজেডএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।