ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাঙ্গাবালীতে কৃষককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
রাঙ্গাবালীতে কৃষককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩  

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় তুচ্ছ ঘটনা জের ধরে দুলাল হাওলাদার (৪৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে  রাঙ্গাবালী থানা পুলিশ। এরআগে, রোববার (২৪ ডিসেম্বর) দিবাগত রাতে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুলালের মৃত্যু হয়।

স্থানীয়দের বরাত দিয়ে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কৃষ্ণ মিত্র বাংলানিউজকে জানান, রোববার কৃষক দুলাল হাওলাদারের সঙ্গে হাঁস চুরি হওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা শুরু হয় প্রতিবেশী মোতালেব মৃধা ও তার স্বজনদের। একপর্যায়ে দুলালকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে প্রতিপক্ষ। স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে পটুয়াখালী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। রোববার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় দুলালের মৃত্যু হয়।

এ ঘটনায় পাঁচ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী মরিয়ম বেগম। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এজাহার ভুক্ত আব্দুল মোতালেব, সুফিয়া বেগম ও আফরোজা বেগম নামে ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতারকৃতদের মঙ্গলবার (২৬ ডিসেম্বর) আদালতে সোপর্দ করা হবে। পাশাপাশি পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান  ওসি মিলন কৃষ্ণ মিত্র।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।