ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঘরে ঘরে বিদ্যুৎ দিতে কাজ করছে সরকার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
ঘরে ঘরে বিদ্যুৎ দিতে কাজ করছে সরকার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মধুপুর (টাঙ্গাইল): আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এই স্লোগানের বাস্তবায়নে সরকার কাজ করে যাচ্ছে। তাই সারা দেশের মতো ধনবাড়ী ও মধুপুরের প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়া হবে।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় ধনবাড়ী পৌরসভার চাতুটিয়া স্কুল মাঠে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধনকালে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমানের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মীর ফারুক আহমদ ফরিদ, ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা সিদ্দিকা, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি ধনবাড়ীর আঞ্চলিক কার্যালয়ের এজিএম মো. আব্দুস সবুর, ইকবাল হোসেন তালুকদার, পৌর কাউন্সিলর আব্দুল মজিদ মিন্টু, জহুরুল হক বকল, মনিরুজ্জামান বকল প্রমুখ।

অনুষ্ঠানে ধনবাড়ী উপজেলার চাতুটিয়া, সিংগাটা ও সয়া গ্রামে ১ কোটি ৫৭ লাখ ৭৭ টাকা ব্যয়ে ৬৭৫টি গ্রাহকের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ  উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।