ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে ১০ ভিক্ষুককে ২ লাখ টাকা অনুদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
পঞ্চগড়ে ১০ ভিক্ষুককে ২ লাখ টাকা অনুদান

পঞ্চগড়: পঞ্চগড়ে বিভিন্ন এলাকার ১০ জন ভিক্ষুককে দুই লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে। 

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ভিক্ষুকদের হাতে অনুদানের টাকা তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এহেতেশাম রেজা। ঢাকা আহছানিয়া মিশনের অর্থায়নে ভিক্ষুক পুনর্বাসন প্রকল্পের আওতায় এ অনুদান দেওয়া হয়।

এ সময় সদর উপজেলার মাগুড়া ও গরিনাবাড়ি ইউনিয়নের ১০ জন ভিক্ষুককে নগদ ১০ হাজার টাকা এবং বাস্তবায়নকারী সংস্থার সঞ্চয়ী হিসাব নম্বরে ১০ হাজার টাকা জমা দেওয়া হয়।

প্রকল্পটির বাস্তবায়নকারী সংস্থা ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভলেপমেন্ট (ডিএফইডি) জানায়, জেলা প্রশাসন কর্তৃক চিহ্নিত ভিক্ষুকদের নিজেদের পছন্দ মতো ক্ষুদ্র ব্যবসা করার জন্য এই অনুদান দেওয়া হয়েছে। একই সঙ্গে প্রতি ছয় মাসে ১৫ জন ভিক্ষুককে একই পরিমাণ অনুদান দেওয়া হবে।  

এসময় উপস্থিত ছিলেন- ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভলেপমেন্ট (ডিএফইডি)’র এরিয়া ম্যানেজার রবিউল হক, গরিনাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আলতামাস হোসাইন লেলিন ও মাগুড়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রধান বাবুল।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।