ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রকল্প বিষয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের অবহিতকরণ সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
প্রকল্প বিষয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের অবহিতকরণ সভা অবহিতকরণ সভা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিনাজপুর: দিনাজপুরে দেশের উত্তর-পশ্চিমাঞ্চলীয় বন্যায় ক্ষতিগ্রস্তদের পুর্নবাসন প্রকল্পের বিষয়ে ‘বাস্তবায়ন ও অবহিতকরণ সভা’ অনুষ্ঠিত হয়েছে।

ইউনোপস'র অর্থায়নে অক্সফ্যাম'র সহায়তায় ও পল্লীশ্রীর বাস্তবায়নে বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।  

পল্লীশ্রীর নির্বাহী পরিচালক শামীম আরা বেগমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুর রহমান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অক্সফ্যাম কনসটিয়াম ম্যানেজার মোস্তফা সাদেক, প্রজেক্ট অফিসার এলিনা সরকার, প্রকল্প সমন্বয়কারী একেএম শামসুদ্দিন, প্রোগ্রাম ম্যানেজার সৈয়দ মোস্তফা কামাল এবং ১, ৪, ৭, ৮, ৯ এবং ১০ নম্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও তাদের প্রতিনিধিরা।

প্রকল্পের আওতায় ৪ হাজার ২২০ জন সুবিধাভোগীদের মাঝে ঘর, টিউবওয়েল, ল্যাট্রিন এবং মাটি কাটা কাজে ৩ কোটি ৫৫ লাখ টাকা ব্যয় করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।