ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

উলিপুরে ৬০ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
উলিপুরে ৬০ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর ঘরের চাবি তুলে দিচ্ছেন লংকাবাংলা সিকিউরিটিজ'র ব্যবস্থাপনা পরিচালক মো. নাসির উদ্দিন চৌধুরী। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুরের চর বজরা গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারদের পুর্নবাসন প্রকল্পের আওতায় সর্বস্বহারা ৬০টি পরিবারকে টিনের ঘর, নলকূপ ও টিনের তৈরি ল্যাট্রিন আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে উলিপুর উপজেলার বজরা ইউনিয়নের তিস্তা নদী অববাহিকার চর বজরা গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষদের ঘরের চাবি হস্তান্তর করেছে লংকাবাংলা ফাউন্ডেশন।

এ সময় বন্যায় ক্ষতিগ্রস্থ পাঁচ শতাধিক অসহায় শীতার্ত নারী-পুরুষের মাঝে কম্বলও বিতরণ করা হয়েছে।

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঘরের চাবি ও কম্বল তুলে দেন লংকাবাংলা সিকিউরিটিজ'র ব্যবস্থাপনা পরিচালক মো. নাসির উদ্দিন চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লংকাবাংলা ফাইন্যান্স ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহরিয়ার, চিফ রিক্স অফিসার কামরুল হাসান, হেড অব এডিসি জাহাঙ্গীর হোসেন, উলিপুর উপজেলা চেয়ারম্যান হায়দার আলী ও বজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম আমিন প্রমুখ।

লংকাবাংলা সিকিউরিটিজ'র ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী জানান, বজরা ইউনিয়নের বন্যায় ঘর-বাড়ি হারা ৬০টি পরিবার বাছাই করে দুই মাস ধরে প্রতিটি পরিবারের জন্য নিজস্ব অর্থায়নে একটি টিনের ঘর, একটি টিনের ল্যাট্রিন ও একটি নলকূপ স্থাপন করা হয়েছে। অসহায় মানুষদের জন্য আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।