ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গৃহবধূকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
গৃহবধূকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ

বরিশাল: বরিশালের গৌরনদীতে নুপুর বেগম (২২ ) নামে এক গৃহবধূকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে তার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

নুপুর আগৈলঝাড়া উপজেলার রাংতা গ্রামের কাঠমিস্ত্রী নজরুল হাওলাদারের স্ত্রী।



স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, আড়াই বছর আগে গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামের আক্কাস সরদারের মেয়ে নুপুরের সঙ্গে আগৈলঝাড়া উপজেলার রাংতা গ্রামের হালিম হাওলাদারের ছেলে কাঠমিস্ত্রী নজরুলের বিয়ে হয়। তাদের আড়াই মাস বয়সের একটি ছেলে রয়েছে। বিয়ের পর থেকেই নুপুরের শ্বশুর বাড়ির লোকজন যৌতুক দাবি করে আসছিলো। এ নিয়ে প্রায়ই নুপুরের ওপর শারীরিক নির্যাতন করতেন তারা। এ ঘটনায় একাধিকবার শালিশ বৈঠক করা হয়েছে।

নুপুরের বাবা আক্কাস জানান, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে নুপুরের শ্বশুর বাড়ি থেকে জানায় সে আত্মহত্যা করেছে। কিন্তু জানতে পারি নুপুরকে যৌতুকের জন্য মারধর করে মেরে ফেলে গলায় ফাঁস দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুঁলিয়ে রাখেন শ্বশুর বাড়ির লোকজন। পরে তারা নুপুর আত্মহত্যা করেছে বলে প্রচার করে পালিয়ে যান পরিবারের সদস্যরা।

আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আনিচুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নুপুরের বাবা আক্কাস বাদী হয়ে মঙ্গলবার রাতেই নুপুরের শ্বশুর- শাশুড়ি ও দেবরকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলেও জানান এসআই আনিচুর।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।