ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
রূপগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিভিন্ন মালবাহী পরিবহনে ডাকাতির প্রস্তুতিকালে গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শরীফ মিয়া (৩৬) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় একটি বিদেশি পিস্তল, চাপাতি ও বড় ছোড়া জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভোরে উপজেলার কাঞ্চন ব্রিজের পশ্চিমপাড়ের ৩শ’ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শরীফ মিয়া উপজেলার মাঝিপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, ৩শ’ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে বিভিন্ন স্থানে ইদানিং একদল ডাকাত মালবাহী পরিবহনে ডাকাতির চেষ্টা চালিয়ে আসছে বলে পুলিশের কাছে সংবাদ ছিল। এ কারণে ৩শ’ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে পুলিশি টহল বাড়িয়ে দেয়া হয়।

ভোর সাড়ে ৪টার দিকে ৩শ’ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে চৌরাস্তা এলাকায় প্রায় ৮ থেকে ১০ জনের একদল ডাকাত মালবাহী একটি পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ভোলাব তদন্ত কেন্দ্রের পুলিশ যৌথভাবে ওই ডাকাতদের আটক করতে যায়।

একপর্যায়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। কিছুক্ষণ গুলিবিনিময়ের পর শরীফ নামের এক ডাকাত নিহত হয়। এসময় আনিছ নামের আরো এক ডাকাতকে আটক করা হয়।

ঘটনাস্থল থেকে ডাকাতদের ব্যবহৃত একটি বিদেশি পিস্তল, একটি চাপাতি ও একটি বড় ছোড়া জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ০৬৫৩ ঘণ্টা, ২৮ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।