ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কালিয়ায় ২ ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে পিটিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
কালিয়ায় ২ ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে পিটিয়ে জখম

নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নে উপ-নির্বাচন চলাকালে উপজেলার চাঁচুড়ী ইউপি ও পুরুলিয়া ইউপি চেয়ারম্যানসহ চার জনকে পিটিয়ে জখম করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে ভোমবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কালিয়া উপজেলার চাঁচুড়ী ইউনিয়নের চেয়াররম্যান সিরাজুল ইসলাম হিরোক, পুরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি, একই এলাকার রওশন কাজী ও সরোয়ার ভুইয়া।

পুলিশ জানায়, উপজেলার হামিদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলাকালে চাঁচুড়ী ইউনিয়নের চেয়্যারম্যান সিরাজুল ইসলাম হিরোক ও পুরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনিসহ চারজন নির্বাচনী এলাকা ভোমবাগে যান। এসময় স্থানীয় লোকজন তাদের নির্বাচনী এলাকায় প্রবেশের বাধা দেয়। এসময় স্থানীয়দের সঙ্গে কথাকাটাকাটির এক পর্যায়ে দুই ইউপির চেয়ারম্যান প্রার্থীসহ চারজনকে পিটিয়ে জখম করা হয়। বর্তমানে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শমসের আলী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সকাল ৮টা থেকে কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়। চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী পলি বেগম (নৌকা) এবং স্বতন্ত্র চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (আনারস) প্রতিকে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

**কালিয়ার হামিদপুর ইউনিয়নে উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।