ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের স্মরণসভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের স্মরণসভা

লালমনিরহাট: মফস্বল সাংবাদিকতার কিংবদন্তি চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে লালমনিরহাটের হাতীবান্ধায় স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) উপজেলা ইউনিটের অস্থায়ী কার্যালয়ে এ স্মরণসভা ও দোয়ার আয়োজন করা হয়।  

বিএমএসএফ'র হাতীবান্ধা শাখার সমন্বয়কারী নুরনবী সরকারের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন, হাতীবান্ধা প্রেসক্লাব সম্পাদক নুরল হক, নিউজ বিজয়ের সম্পাদক ফারুক হোসেন নিশাত, বিএমএসএফ’র জেলা সম্পাদক আসাদুজ্জামান সাজু, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি সুমন খাঁনসহ স্থানীয় সংবাদকর্মীরা।

গ্রামীণ তথা মফস্বল সাংবাদিকতার কিংবদন্তি চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন গণমাধ্যমকর্মীরা। এরপর তার স্মৃতিচারণে স্মরণ সভা ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।