ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

পলাশবাড়ীতে আল্লাহর দলের আরও ২ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
পলাশবাড়ীতে আল্লাহর দলের আরও ২ সদস্য আটক

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের আরও দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে উপজেলার সাব-রেজিস্ট্রার কার্যালয় থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উপজেলার বেতকাপা গ্রামের পল্লী চিকিৎসক আবুল কাশেম (৫০) ও পলাশবাড়ী পৌরসভা শহরের বৈরী হরিণমারী গ্রামের আবু সুফিয়ান সরকার (৪৫)।

র‌্যাব-২ মোহাম্মদপুর-ঢাকা ক্যাম্পের কোম্পানি কমান্ডার এসপি মহিউদ্দিন ফারুকি বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আল্লাহর দলের ওই দুই সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে বেশকিছু জেহাদি বই জব্দ করা হয়েছে। নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনটির অন্য সদস্যদেরও আটকের চেষ্টা চলছে।

এর আগে ২৩ ডিসেম্বর একই উপজেলার হরিণমারী গ্রামের একটি বাড়িতে নাশকতার পরিকল্পনা করার সময় ছয় জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উগ্রবাদী বই ও লিফলেট এবং মোবাইল ফোন জব্দ করা হয়।

আটকরা হলেন- বাবুল খন্দকার (৩৫), আতোয়ার হোসেন (৬৭), আব্দুল আজিজ ওরফে বাবু (৩৯), ওসমান গণি (৫৬), আবু তাহের প্রধান (৫০) ও হোসেন প্রধান (৩৫)।  

**  নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল্লাহর দলের ৬ সদস্য আটক

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa