ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

চলছে শিক্ষার্থীদের অবরোধ, সড়কে তীব্র যানজট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
চলছে শিক্ষার্থীদের অবরোধ, সড়কে তীব্র যানজট

ঢাকা: শিক্ষার্থী মাইনুদ্দিনের মৃত্যুর প্রতিবাদে ও নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর রামপুরায় সড়ক অবরোধ করে রেখেছে শিক্ষার্থীরা। এতে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে নতুন বাজার থেকে রামপুরা পর্যন্ত।

এদিকে মালিবাগ থেকে রামপুরা পর্যন্ত সড়কের যানবাহনও থেমে আছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল থেকে অফিসগামী যাত্রীরা রামপুরা সড়কে পড়েছে চরম দুর্ভোগে। অনেকেই গণপরিবহণ থেকে নেমে হেঁটে যেতে শুরু করেছে। যারা নিজেস্ব যানবাহন (প্রাইভেটকারে) বা মোটরসাইকেলে যাতায়ত করছেন তারা ভোগান্তিতে রয়েছেন।

নদ্দা থেকে বাসে করে মালিবাগ যাচ্ছিলেন সজিব আহমেদ। মধ্য বাড্ডা এসে গাড়ি আটকে যায়। দীর্ঘক্ষণ অপেক্ষার পর তিনি হেঁটেই গন্তব্যে রওয়ানা হন।   ভোগান্তি

তিনি বাংলানিউজকে বলেন, আমরা যাত্রীরা সব দিক থেকেই ভোগান্তিতে থাকি। একদিকে বাসের ভাড়া বেশি অন্যদিকে শিক্ষার্থীদের সড়ক অবরোধ। এতে আমরাই ভুক্তভোগী। চালকরা যদি নিয়ম মেনে যানবাহন চালায় তবে সড়ক দুর্ঘটনাও ঘটে না। আর এমন আন্দোলনও হতো না। এখন বাধ্য হয়ে হেঁটেই রওয়ানা দিলাম।  

এর আগে, সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী মাইনুদ্দিন নিহতের ঘটনায় মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ১০ টা থেকে রামপুরা ব্রিজের ওপর অবস্থান নেয় শিক্ষার্থীরা।  

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, রামপুরা আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা ব্রিজের উপর অবস্থান নিয়েছে। আমরা খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম পাঠানো হয়েছে। ঘটনাস্থলে যাতে কোনো বিশৃঙ্খলা না হয় সে বিষয়টি দেখা হচ্ছে।

রামপুরায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
এসজেএ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa