ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে আরএমপির নিষেধাজ্ঞা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে আরএমপির নিষেধাজ্ঞা

রাজশাহী: শনিবার ইংরেজি নববর্ষ। তাই আজ শুক্রবার (৩১ ডিসেম্বর) থার্টি ফার্স্ট নাইট (ইংরেজি বর্ষবরণ) উদযাপন উপলক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পক্ষ থেকে বেশ কিছু বিধি-নিষেধ জারি করা হয়েছে।

আরএমপি কমিশনার মো. আবু কালাম সিদ্দিক এ বিধি-নিষেধ জারি করেছেন।

রাজশাহীর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে রাজশাহী শহরে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। করোনা পরিস্থিতির কারণে এ বছরও স্বাস্থ্যবিধি মেনে সীমিত থার্টি ফার্স্ট উদযাপনের জন্য পুলিশের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে।

রাজশাহী মহানগর এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষা, জনস্বার্থ, জনশৃঙ্খলা ও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার জন্য ৩১ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সকাল দশটা পর্যন্ত রাজশাহী মহানগরীতে বৈধ আগ্নেয়াস্ত্র বহন ও প্রদর্শন, আতশবাজি, পটকা ফুটানো, বিস্ফোরক দ্রব্য বহন, সংরক্ষণ, ক্রয়-বিক্রয় ও ব্যবহার নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এসএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।