ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চোরাই স্বর্ণ ভাগাভাগির সময় আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
চোরাই স্বর্ণ ভাগাভাগির সময় আটক ৫ আটক চোর চক্রেরপাঁচ সদস্য

দিনাজপুর: চুরিকরা স্বর্ণ ভাগাভাগির সময় দিনাজপুরের ঘোড়াঘাটে আন্তঃজেলা চোর দলের নারী সদস্যসহ ৫ জনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ভোরে তাদের আটক করা হয়।

এই ঘটনায় শুক্রবার (৩১ ডিসেম্বর) ভুক্তভোগী সুজিত কুমার বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেছেন।

আটক পাঁচ চোর হলেন- ঘোড়াঘাট উপজেলার ইশিঘাট গ্রামের আদেক আলীর ছেলে সাবু মিয়া (৩৮) ও মৃত মীর উদ্দিনের ছেলে তারা মিয়া (৪৮), শ্যামপুর লালমাটি গ্রামের মৃত আবু বক্করের স্ত্রী চামেলী বেগম (৩৫), রংপুরের পীরগঞ্জ উপজেলার চেরাগপুর গ্রামের দারাজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) এবং গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে মোজাম্মেল হক ফাটুল (৪১)।

মামলার বাদী সুজিত কুমার জানান, বৃহস্পতিবার ভোরে বাবা-মায়ের ঘরের দরজা খোলা দেখে ভেতরে ঢুকে সব এলোমেলো দেখতে পান। ড্রেসিংটেবিলসহ ওয়ারড্রপের ড্রায়ার খোলা এবং সেখানে থাকা ৩ লাখ ৬০ হাজার টাকা সমমূল্যের ৫ ভরি স্বর্ণসহ একটি মোবাইল ফোন নেই। আশপাশে খোঁজাখুঁজির এক পর্যায়ে তিনি দেখতে পান পাশের একটি বাড়িতে কয়েক ব্যক্তি স্বর্ণ ভাগাভাগি করছেন। পরে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে, তারা চুরির কথা স্বীকার করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, চক্রটির বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি-ডাকাতির একাধিক মামলা রয়েছে। চক্রটির নারী সদস্য প্রথমে তাদের টার্গেট করা বাড়ির লোকজনকে বিশেষ কেমিক্যাল দিয়ে অচেতন করে। পরে দলটির পুরুষ সদস্যরা রাতে চুরি করে।

তিনি আরও জানান, আসামিদের দিনাজপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। দলের পলাতক সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ৩১ ডিসেম্বর,২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।