ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

জাতীয়

জঙ্গলের মধ্যে ঝুলন্ত শাড়ির নিচে পড়েছিল কঙ্কাল!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
জঙ্গলের মধ্যে ঝুলন্ত শাড়ির নিচে পড়েছিল কঙ্কাল! মৌলভীবাজার

ঢাকা: মৌলভীবাজারের কমলগঞ্জে জঙ্গলের মধ্যে একটি গাছের নিচে মানুষের মাথার খুলি, পা ও বুকের হাড় পড়েছিল। খবর পেয়ে পুলিশ সেগুলো উদ্ধার করেছে।

এ সময় গাছে ঝুলে থাকা একটি শাড়িও উদ্ধার করা হয়েছে।

সোমবার (১১ জানুয়াির) রাতে উপজেলার ৫০ একর ফরেস্টল্যান্ড নামক এলাকায় লাউয়াছড়া স্টুডেস্ট ডরমিটরির দক্ষিণপাশ থেকে এসব উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, খুলি ও হাড়গুলো কোনো নারীর হতে পারে।

এদিকে গত ৩০ জুলাই মাধরপুর ইউনিয়নের হাজিরা বিবি (৪৪) নামে এক নারী নিখোঁজ হওয়ার একটি জিডি হয়েছিল কমলগঞ্জ থানায়। জিডিটি করেছিলেন হাজিরা বিবির ভাই আছিদ আলী।

পুলিশ জানায়, সোমবার রাতে খবর পেয়ে তারা ফরেস্ট এলাকায় যান। সেখানে গিয়ে জঙ্গলে একটি মাথার খুলি, একটি বুকের হাড় ও একটি পায়ের হাড় পড়ে থাকতে দেখেন। পাশেই টিলার ওপর গাছে ঝুলছিল এক শাড়ি। তারা এসব উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নবনির্বাচিত মাধরপুর ইউনিয়নের চেয়ারম্যান আছিদ আলীর দাবি, উদ্ধার হওয়া মাথার খুলি, হাড় ও শাড়ি উনার নিখোঁজ হওয়া বোনের।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সোহেল রানা বলেন, ‘আমরা উদ্ধার হওয়া খুলি ও হাড়ের ডিএনও পরীক্ষার জন্য পাঠানো হবে। রিপোর্ট পেলে আত্মীয়-স্বজনের সঙ্গে মিলিয়ে দেখব এগালো ওই নিখোঁজ নারীর কিনা। পরে মৃত্যুর কারণ জানতে তদন্ত করা হবে।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa