ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবীগঞ্জে রাজনা হত্যায় বাড়িওয়ালা ও তার ছেলে আটক   

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
নবীগঞ্জে রাজনা হত্যায় বাড়িওয়ালা ও তার ছেলে আটক
  

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় রাজনা বেগমকে (২০) গলা কেটে হত্যায় জড়িত থাকার অভিযোগে বাড়িওয়ালা ও তার ছেলেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তারা দু’জন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।


 
বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে র‌্যাব, হবিগঞ্জ ক্যাম্পের একটি দল উপজেলার রসুলগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে বাবা-ছেলেকে আটক করে।  

আটক ব্যক্তিরা হলেন- রসুলগঞ্জ এলাকার সফিক আলী ও তার ছেলে মামুন মিয়া। রাত ১টায় র‌্যাব ও পুলিশের একাধিক সূত্র বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছে।
 
এর আগে বুধবার নবীগঞ্জ থানায় হত্যা মামলাটি করেন নিহত রাজনার ভাই সুফী মিয়া। এতে রাজনার স্বামী জাকারিয়া, শ্বশুর সবুজ মিয়া, বাড়িওয়ালা শফিক মিয়া, তার ছেলে মাসুম মিয়া ও প্রতিবেশী এরশাদ মিয়াকে আসামি করা হয়েছে।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা ও নবীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) স্বপন সরকার জানান, যৌতুক না দেওয়ায় রাজনাকে গলা কেটে হত্যা করা হয় বলে মামলায় উল্লেখ করেছেন বাদী। এ নিয়ে তদন্ত চলছে ও আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
 
গত ৩১ জানুয়ারি রাতে নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ সদর ইউনিয়নের রসুলগঞ্জ এলাকায় জাকারিয়ার ভাড়া বাসা অর্থাৎ শফিক আলীর বাসা থেকে রাজনার গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় বাসাটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। ওইদিন সন্ধ্যায় রাজনা তার স্বামী জাকারিয়ার সঙ্গে বাসায় ছিলেন বলে জানায় পুলিশ।
 
আরও পড়ুন: নবীগঞ্জে নারীর গলা কাটা মরদেহ
 
বাংলাদেশ সময়: ০৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।