ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
বগুড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ আটক ১

বগুড়া: বগুড়া র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) বিশেষ অভিযানে ১৪ কেজি গাঁজাসহ মো. বকুল মিয়া (৫৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।

সোমবার (০৭ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে বগুড়া র‌্যাব-১২ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক বকুল মিয়া নওগাঁ জেলার সদর উপজেলার চকতারতা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (০৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল সদর উপজেলার গোদারপাড়াস্থ মাদরাসাতুল উলুমিশ শারইয়্যাহ মাদরাসার সামনে পাকা রাস্তায় চেকপোস্ট বসিয়ে ঢাকা থেকে নওগাঁগামী যাত্রীবাহী বাসে অভিযান চালায়। অভিযান পরিচালনার একপর্যায়ে যাত্রীবাহী বাস থেকে মাদক ব্যবসায়ী বকুল মিয়াকে ৩টি প্যাকেটে থাকা মোট ১৪ কেজি গাঁজাসহ আটক করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন জানান, আটকরা মাদক বিক্রেতার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হন্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
কেইউএ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।