ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

নরসিংদী: নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছেন। শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত দুই ঘণ্টার মধ্যে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

 

জেলার রায়পুরা থেকে ট্রেনে কাটা এক যুবকেরেএবং পলাশে ট্রেনের ধাক্কায় নিহত এক কিশোরের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। নিহতদের নাম-পরিচয় উদ্ধারের চেষ্টা চালাচ্ছে রেলওয়ে পুলিশ।

নিহতদের মধ্যে রায়পুরার মেথিকান্দায় ট্রেনে কাটা পড়ে নিহত যুবকের আনুমানিক বয়স ২৫। অন্যদিকে পলাশের ঘোড়াশালে ট্রেনের ধাক্কায় নিহত ওই কিশোরের বয়স আনুমানিক ১৭।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘোড়াশাল রেলওয়ে স্টেশন সংলগ্ন স্থানে গতকাল রাত ১২টার পর থেকে সকাল ৬টার মধ্যে ওই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ওই সময়ের মধ্যে ঢাকা থেকে ছেড়ে আসা কোনো ট্রেন তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই কিশোরের মৃত্যু হয়। এতে তার মাথা থেঁতলে যায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়।  

সকালে স্থানীয় কয়েকজন ব্যক্তি রেললাইন ধরে চলাচলের সময় তার মরদেহ পড়ে থাকে দেখে। পরে ঘোড়াশাল রেলওয়ে স্টেশনের মাস্টার গোলাম মোস্তফার মাধ্যমে খবর পেয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

অন্যদিকে কিশোরের মরদেহ উদ্ধারের পরপরই রায়পুরার মেথিকান্দা রেলওয়ে স্টেশন সংলগ্ন নির্জন স্থানে আরও এক যুবকের ট্রেনে কাটা মরদেহ পড়ে থাকার খবর পাওয়া যায়। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন তিনি। এতে তার দুই হাত ও দুই পা বিচ্ছিন্ন হয়ে যায় ও মাথা থেঁতলে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

পরে স্থানীয় কয়েকজন রেললাইনে তার মরদেহ পড়ে থাকতে দেখে মেথিকান্দা রেলওয়ে স্টেশনের মাস্টার হেলাল হোসেন ভূঁইয়াকে খবর দেন। তার মাধ্যমে খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমায়েদুল জাহেদী বলেন, আমরা ট্রেনে কাটা পড়ে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করেছি। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের নাম-পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় পুলিশ বাদী হয়ে দুটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।