ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

তরুণীকে আটকে রেখে ধর্ষণ: আরও দুজন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
তরুণীকে আটকে রেখে ধর্ষণ: আরও দুজন আটক প্রতীকী

ঢাকা: রাজধানীর লালবাগে এক তরুণীকে চার দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগে আল আমিন বিল্লাল ও সবুজ নামে আরও দুজনকে আটক করেছে হাজারীবাগ থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর মুগদা এলাকা থেকে তাদের আটকের বিষয়টি জানান হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুজ্জামান।

তিনি জানান, রাজধানীর লালবাগ এলাকায় এক তরুণীকে তুলে নিয়ে চার দিন আটকে রেখে গণধর্ষণের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে আল আমিন ওই তরুণীকে মুখে রুমাল চেপে রিকশায় তুলে নিতে সহযোগিতা করেছিলেন।

আটক দুজন পেশায় হকার। তারা গুলিস্তানে মোবাইল সরঞ্জাম বিক্রি করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এর আগে এ ঘটনায় মূল অভিযুক্ত মনির হোসেন শুভ (২২) নামে একজনকে আটক করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শুভ জানান, তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ শিক্ষার্থী।

চার দিন আটকে রেখে ধর্ষণের পর বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টিএসসি এলাকায় ফেলে যাওয়ার অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই তরুণী।

তার অভিযোগ, গত ১২ ফেব্রুয়ারি সকালে তিনি প্রাইভেট পড়তে শিক্ষকের বাসায় যাচ্ছিলেন। এ সময় পথে লালবাগ কেল্লার মোড়ে শুভ ও আলামিন তার মুখে রুমাল চেপে রিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যান। সেখানে তারা তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে চার দিন আটকে রেখে শারীরিক নির্যাতন ও ধর্ষণ করেন।

আরও পড়ুন:
ঢাকায় ৪ দিন আটকে রেখে তরুণীকে গণধর্ষণের অভিযোগ
৪ দিন আটকে তরুণীকে গণধর্ষণের অভিযোগ, আটক ১

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।