ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় শিশুকে ইটের আঘাতে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
খুলনায় শিশুকে ইটের আঘাতে হত্যা

খুলনা: খুলনায় শুভ হাওলাদার (১১) নামে এক শিশুকে মাথা, গলাসহ শরীরের একাধিক স্থানে ইট দিয়ে আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে মহানগরীর আনিস বিশ্বাস আদর্শ স্কুলে দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে মহানগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকার দ্বিতীয় ফেজের একটি মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আবাসিক এলাকার ১৪ নম্বর রোডের একটি খোলা মাঠের কোনায় রক্তাক্ত অবস্থায় শিশুটির মরদেহ পড়ে ছিল। তার মাথা, গলা, হাতসহ একাধিক স্থানে ইটের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার সময় দুর্বৃত্তদের সঙ্গে শিশুটির ধস্তাধস্তির আলামত পেয়েছে পুলিশ। সেখান থেকে রক্তমাখা একটি ইট জব্দ করা হয়। ঘটনাস্থলটি  নির্জন হওয়ায় হত্যাকারীরা নির্বিঘ্নে শিশুকে হত্যা করে পালিয়ে গেছে।

এদিকে সন্তানের হত্যার খবরে বারবার মুচ্ছা যাচ্ছেন বাবা-মা। বাবা ভাঙ্গারি বিক্রেতা ইব্রাহিম হাওলাদার জানান, শুভ তাদের একমাত্র সন্তান। সকালে ছেলেকে নাস্তা খাইয়ে ভ্যান নিয়ে তিনি বাইরে বের হন। মাও ঘরের বাইরে যায়।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইট দিয়ে আঘাত করে শিশুটিকে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ খুলনা মেডিক্যালে কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছু বলতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।