ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে এক ব্যক্তির মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
শিবচরে এক ব্যক্তির মরদেহ 

মাদারীপুর: মাদারীপুরের শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৫০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে ওই ইউনিয়নের চান্দেরচর দারুল কোরআন কওমি মাদরাসা লিল্লাহ বর্ডিং ও এতিমখানার নির্মাণাধীন ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, নিহত ব্যক্তি মানসিক প্রতিবন্ধী ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

জানা গেছে, গত একমাস আগে প্রতিবন্ধী লোকটি চান্দ্রেরচর বাজার এলাকায় ঘোরাফেরা করতো এবং মাঝে মধ্যে চান্দের চর দারুল কোরআন কওমি মাদরাসা লিল্লাহ বডিং ও এতিমখানার নতুন নির্মাধীণ টিনশেড ঘরে থাকতো। গত ১৭ ফেব্রুয়ারি তিনি অসুস্থ হয়ে পড়লে ওই মাদরাসার মহতামিম হাফেজ হাবিবুর রহমান ওই ব্যক্তিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে তিনি কিছুটা সুস্থ হলে গত ১৮ ফেব্রুয়ারি তাকে হাসপাতাল থেকে রিলিজ দিলে মাদরাসা কর্তৃপক্ষ তাকে মাদরাসায় নিয়ে আসেন।  

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাতের দিকে ওই মাদরাসার ছাত্ররা ওই ব্যক্তিকে ওষুধ খাইয়ে আসে। রোববার ভোর অনুমান ৬টার দিকে মাদরাসার শিক্ষক হাফেজ মো. এনামুল হাসান ওই নির্মাধীণ টিনশেড ঘরে থাকা বিছানার ওপর তার মরদেহ দেখতে পান। পরে শিবচর থানায় খবর দিলে দুপুরের দিকে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

শিবচর থানার এসআই রবিউল ইসলাম বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লোকটির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৯৫৮  ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।