ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদের স্মরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
খুলনায় বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদের স্মরণ

খুলনা: শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে খুলনায় বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদের স্মরণ করা হয়েছে।
মহানগরীর শহীদ হাদিস পার্কের শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পাশাপাশি নানা কর্মসূচির মধ্য দিয়ে গর্ব আর শোকের এ দিনটি পালন করেছেন খুলনাবাসী।

প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা। রোববার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাত ১২ টা ১ মিনিটে খুলনা শহীদ হাদিস পার্কে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযোদ্ধা খুলনা মহানগর ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

এছাড়া বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, রেঞ্জ ডিআইজি, খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি), জেলা পুলিশ, সিভিল সার্জন, ফায়ার সার্ভিস, খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ, খুলনা প্রেস ক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন, আনসার ভিডিপি খুলনা রেঞ্জসহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থা ও সংগঠন ।

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
এমআরএম/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।