ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় নছিমন চালক নিহত, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় নছিমন চালক নিহত, আহত ১০

শরীয়তপুর: শরীয়তপুর-জাজিরা সড়কের ডোমসার ভাস্করদী মোড়ে যাত্রীবাহী বাস, নছিমন ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মফিজ হাওলাদার(৫০) নামে এক নছিমন চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

রোববার (২০ ফেব্রুয়ারি) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত মফিজ হাওলাদার শরীয়তপুর সদর উপজেলার চরচিকন্দী গ্রামের মৃত গিয়াস উদ্দিন হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দুপুরে শরীয়তপুর-জাজিরা সড়কের ভাস্করদী মোড়ে মাঝিরঘাট থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস, পার্শ্বরাস্তা পশ্চিম দিকের ডোমসার থেকে আসা একটি দ্রুত গতির নছিমন এবং অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়।

এ ঘটনায় মোটরসাইকেলের সামনের চাকা দুমড়ে-মুচড়ে যায় এবং নছিমন খালে পড়ে যায়। নছিমন চালক মফিজ হাওলাদারকে গুরুতর আহত অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ আহত হয়েছেন অন্তত ১০ জন।

এ বিষয়ে পালং মডেল থানার ওসি মো. আক্তার হোসেন বলেন, আমরা ঘটনাস্থল থেকে ৩ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করলে পথে নছিমন চালক মারা যায়। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
এমইউএম/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ