ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় পর্নো ভিডিও তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
বগুড়ায় পর্নো ভিডিও তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার ৫

বগুড়া: বগুড়ায় পৃথক অভিযানে পর্নো ভিডিও তৈরির সরঞ্জামসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে তাদের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় আদালতে হাজির করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নওগাঁ জেলার রানীনগর উপজেলার কালিগ্রামের আতাউর রহমান রানা (৪০), বগুড়া সদর উপজেলার সাবগ্রাম মধ্যপাড়া গ্রামের স্বপন (৩৯) ও আদমদীঘি উপজেলার কয়াকুন্টি গ্রামের হানিফ প্রামাণিক (২৫)। এছাড়াও আরও দুজন নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গ্রেপ্তার হওয়া পাঁচজন বগুড়া শহরের জলেশ্বরীতলা ও সূত্রাপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে পর্নো ভিডিও তৈরি করে আসছিলেন। তারা পর্নো ভিডিও এবং স্থিরচিত্র ধারণ করে ইন্টারনেটে প্রকাশ করতেন।  

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে পর্নো ভিডিও তৈরির কাজে ব্যবহৃত দুটি ল্যাপটপ, দুটি পেনড্রাইভ, দুটি লাইট, ভাইব্রেশন যন্ত্র, ইয়াবাসহ বেশ কিছু সরঞ্জাম জব্দ করা হয়।

র‌্যাব-১২ অধিনায়কের কার্যালয়ের মিডিয়া অফিসার (সহকারী পুলিশ সুপার) মো. মোস্তাফিজুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা তাদের অপরাধ স্বীকার করেছেন। মামলা দায়ের করে তাদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, ওই পাঁচজনকে সোমবার রাতে থানায় হস্তান্তর করে র‌্যাব। পরে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ ও মাদক আইনে করা মামলায় দুপুরে আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
কেইউএ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।