ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

শৃঙ্খলা ফিরলেও সাভারের টিকা কেন্দ্রে মানুষের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
শৃঙ্খলা ফিরলেও সাভারের টিকা কেন্দ্রে মানুষের ঢল

সাভার (ঢাকা): গেল দুই দিনের বিশৃঙ্খলা শেষে শৃঙ্খলা ফিরেছে সাভারের টিকা কেন্দ্রে। তবে শৃঙ্খলা ফিরলেও আগের মতই টিকা কেন্দ্রে মানুষের ঢল লক্ষ্য করা গেছে।

শুধু তাই নয় স্বাস্থ্যবিধিও মানা হচ্ছে না এই কেন্দ্রে।

এর আগে করোনার টিকার প্রথম ডোজ নিতে এসে সাভারে গত দুই দিন বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছিল। আহত হয়েছিল অনেকেই। এতে বেগ পোহাতে হয়েছে স্বাস্থ্যকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীর।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল থেকেই বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ ম্যানেজমেন্ট (বিআইএইচএম) কেন্দ্রে টিকা নিতে আসা মানুষের ভিড়ে রয়েছে।

তবে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) থেকে নারী ও পুরুষদের টিকা দান ব্যবস্থা আলাদা রাখা হয়েছে। সারিবদ্ধভাবে টিকা প্রত্যাশীরা টিকা দিচ্ছেন।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা বলেন, দুই দিন একটু সমস্যা হয়েছে টিকা দানে। মানুষের চাপ সামলাতে আমাদের স্বাস্থ্যকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনী অনেক কষ্ট করেছে। নারী ও পুরুষদের টিকা দান কার্যক্রম আলাদা করা হয়েছে। শৃঙ্খলা ফিরে এসেছে টিকা কেন্দ্রে। সবাই সুন্দর করে টিকা দিয়ে যাচ্ছেন। আমাদের টিকা কার্যক্রম ২৬ তারিখ পরেও চলবে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
এসএফ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।