ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনী পৌরসভা সারাদেশে মডেল হতে চায়

স্টাফ করেসটন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, মার্চ ১, ২০২২
ফেনী পৌরসভা সারাদেশে মডেল হতে চায় কথা বলছেন পৌরমেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী । ছবি:বাংলানিউজ

ফেনী: ‘ফেনীর সব শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা পেলে ফেনী পৌরসভা সারা দেশের মডেল পৌরসভা হতে চায়। পরিষদের এক বছরে উপলক্ষ্যেই কাজ করা হচ্ছে।



ফেনী পৌরসভার বর্তমান পৌর পরিষদের এক বছরপূর্তিতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় ফেনী পৌরমেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী এসব কথা বলেন।

মঙ্গলবার (১ মার্চ) পৌরসভার সম্মেলনকক্ষে আয়োজিত সভায় মেয়র তার এক বছরের কর্মকাণ্ড তুলে ধরেন। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মেয়র।

মেয়র বলেন, ‘সর্বোচ্চ আন্তরিকতা এবং যত্নের সঙ্গে পৌর পরিষদ পৌরসভার নাগরিকদের জন্য কাজ করে যাচ্ছেন। এক বছরে পরিচ্ছন্ন শহর, পৌর সিএনজি, নাগরিক অ্যাপসহ বিভিন্ন জনমুখী কাজ করেছেন। ’ 

মেয়র বলেন, ‘ফেনীকে সারাদেশের দৃষ্টান্ত হিসেবে গড়ে তুলতে চান তার পৌর পরিষদ। ’

মতবিনমিয় সভায় সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক আবু তাহের, ওসমান হারুণ মাহমুদ দুলাল, হাবিব খান, মোহাম্মদ শাহাদাত হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন সাংবাদিক রবিউল হক রবি, রফিকুল ইসলাম, দিলদার হোসেন স্বপন, আরিফুল আমিন রিজভী, আতিয়ার সজল ও আরিফুর রহমান প্রমুখ।  

এ সময় ফেনীতে কর্মরত শতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।