ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বৃদ্ধকে বলাৎকারের অভিযোগে এসআই ক্লোজড, বাসায় উদ্ধার আরও এক বৃদ্ধ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
বৃদ্ধকে বলাৎকারের অভিযোগে এসআই ক্লোজড, বাসায় উদ্ধার আরও এক বৃদ্ধ!

রংপুর: রংপুরের পীরগাছায় বাসায় ডেকে অচেতন করে এক বৃদ্ধ ভ্যানচালককে বলাৎকারের অভিযোগ উঠেছে পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার রায়ের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত এসআইকে পুলিশ লাইনে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।

ভুক্তভোগী ওই ভ্যানচালক বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়াও অভিযুক্ত ওই এসআইয়ের বাসা থেকে শুক্রবার (১৮ মার্চ) আরও এক বৃদ্ধকে উদ্ধার করে পুলিশ।
 
এর আগে, বুধবার (১৬ মার্চ) রাতে উপজেলার কলেজপাড়া সংলগ্ন এসআইয়ের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, পীরগাছা থানার এসআই স্বপন কুমার রায়ের স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় ২০-২৫ দিন আগে বাবার বাড়ি চলে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে এসআই স্বপন বিকৃত যৌনাচারে লিপ্ত হতে বুধবার রাতে সদর ইউনিয়নের এক বৃদ্ধ ভ্যানচালককে তার বাড়িতে ডেকে আনেন। এক পর্যায়ে অচেতন করে তাকে বলাৎকার করেন। সারারাত ওই ভ্যানচালক সেখানে অবস্থানের পর বৃহস্পতিবার সকালে সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে আসেন। এরপর তিনি শারীরিকভাবে অসুস্থ অনুভব করলে বিষয়টি জানাজানি হতে থাকে। পরে অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং অভিযুক্ত এসআই স্বপন কুমার রায়কে রাতেই পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। এছাড়া শুক্রবার সকাল ১০টার দিকে এসআইয়ের ওই বাড়ি থেকে অন্নদানগর ইউনিয়নের আরও এক বৃদ্ধকে উদ্ধার করে পুলিশ।

পীরগাছা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বাংলানিউজকে বলেন, এক ব্যক্তিকে বলাৎকারের অভিযোগে স্বপন কুমার রায়কে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।