ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শবে বরাতের রাতে ডিবি পরিচয়ে মোবাইল ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
শবে বরাতের রাতে ডিবি পরিচয়ে মোবাইল ছিনতাই আটক মিজান

সাভার (ঢাকা): সাভার পৌরসভার মজিদপুর এলাকায় শবে বরাতের নামাজ শেষে বাড়ি ফেরার পথে ডিবি পুলিশ পরিচয়ে মুসল্লির মোবাইল ছিনতাইয়ের ঘটনায় মিজান (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ সময় আরেকজন ছিনতাইকারী পালিয়ে যায়।

শুক্রবার (১৮ মার্চ) দিনগত রাত আড়াইটার দিকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয় মিজানকে।

আটক মিজান কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার জয়নাল আবেদীনের ছেলে। তিনি চার দিন আগে কুষ্টিয়া থেকে সাভারে এসেছেন। প্রাথমিকভাবে পালিয়ে যাওয়া ছিনতাইকারী ও ভুক্তভোগীর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে শবে বরাতের নামাজ শেষে বাসায় ফিরছিলেন কয়েকজন মুসল্লি। এ সময় ডিবি পুলিশ পরিচয়ে তাদের গতিরোধ করে ছিনতাইকারীরা। একপর্যায়ে তাদের মধ্যে একজন ভুক্তভোগীর মোবাইল নিয়ে পালিয়ে গেলে বাকিদের হাতে ধরা পড়েন মিজান। পরে গণধোলাই দিয়ে মিজানকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মিজানকে আটক করে থানায় আনা হয়েছে। ছিনতাই হওয়া মোবাইলটি উদ্ধার করা সম্ভব হয়নি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এসএফ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।