ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছেলের মারধরে মারা গেলেন মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
ছেলের মারধরে মারা গেলেন মা

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলায় বউ-শাশুড়ির ঝগড়ার জের ধরে ছেলের মারধরে মোছা. হাফিজা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের কোকিল গ্রামের পালপাড়া এলাকায় মৃত জবান আলীর স্ত্রী।

 

সোমবার (২১ মার্চ) দুপুরের দিকে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছেলে মো. আব্দুল মান্নান (৫৫) ও তার স্ত্রী হাজেরা খাতুন (৪০) পলাতক রয়েছেন।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, বেলা ১১টার দিকে শাশুড়ি হাফিজা খাতুনের সঙ্গে পুত্রবধূ হাজেরার ঝগড়া হয়। পরে ঘটনাটি হাজেরা স্বামী আব্দুল মান্নানকে জানান।

এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল মান্নান তার বৃদ্ধ মাকে মারধর করেন। এতে মা হাফিজা মাটিতে লুটিয়ে পড়েন। পরে প্রতিবেশীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ওসি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ঘটনার পর থেকে ছেলে আব্দুল মান্নান ও তার স্ত্রী হাজেরা পলাতক রয়েছেন। তবে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সেই সঙ্গে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীনেআছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ২১ মার্চ, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।