ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেশার টাকা না পেয়ে স্ত্রীকে এসিড-আগুন দিয়ে ঝলসে দিলেন স্বামী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
নেশার টাকা না পেয়ে স্ত্রীকে এসিড-আগুন দিয়ে ঝলসে দিলেন স্বামী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নেশার টাকা না দেওয়ায় স্ত্রীকে এসিড দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত পাষণ্ড স্বামী জহিরুল ইসলামকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ মার্চ) গভীর রাতে আড়াইহাজারের গোপালদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাবার নাম  মৃত আলাউদ্দিন।

পুলিশকে জহিরুল জানিয়েছে, হালিম নামে এক প্রতিবেশীর সঙ্গে পরকীয়া ছিল স্ত্রী রোজিনা আক্তারের। গত কয়েক দিন আগে শবে বরাতের রাতে কোরআন শরীফ ছুঁয়ে রোজিনা বলেছিল আর কিছু করবে না, ভালো হয়ে যাবে। তারপরও সে পরকীয়া চালিয়ে যায়। তাই পেট্রোল ঢেলে রোজিনার গায়ে আগুন দিয়েছে। সেই আগুনের ফুলকি তার গায়েও লেগে ঝলসে যায়। রোজিনার এর আগেও বিয়ে হয়েছিল।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আসামির শরীর আংশিক পোড়া, সে চিকিৎসা না নিয়ে পলাতক ছিল। তাকে আমরা গ্রেফতার করে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠিয়েছি চিকিৎসার জন্য।

এর আগে সোমবার (২৮ মার্চ) রাতে গ্রেফতার জহিরুল ইসলাম নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী এলাকায় স্ত্রী রোজিনা আক্তারকে এসিড মেরে ঝলসে দেয়। প্রতিদিনের মতো রোজিনা গার্মেন্টস ছুটির পর বাসায় গেলে  জহিরুল নেশার জন্য তার কাছে টাকা চায়। টাকা না দেওয়ায় জহিরুল তার শরীরে এসিড নিক্ষেপ করে এবং শরীরে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেয়।   জহিরুল একজন মাদকাসক্ত বলে উল্লেখ করেছেন রোজিনার বাবা।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ৩০ মার্চ, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।