ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

চিরিরবন্দরে ছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
চিরিরবন্দরে ছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ১

দিনাজপুর: দিনাজপুরের চিরিবন্দরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের মামলায় আব্দুস সামাদ (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (৩০ মার্চ) দিবাগত রাতে পালিয়ে থাকার দুই মাস পর অভিযান চালিয়ে জেলার চিরিরবন্দর উপজেলার বিন্যাকুড়ি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার আব্দুস সামাদ নান্দেরাই মজিরত শাহপাড়া এলাকার আজগার আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি (বুধবার) দুপুর ১২টার দিকে রাস্তা দিয়ে যাওয়ার সময় ওই ছাত্রীকে জোর করে বাড়িতে নিয়ে যান সামাদ। পরে তার বাড়িতে দুপুর ২টা পর্যন্ত আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন। এদিকে ওই ছাত্রীকে অনেকক্ষণ বাড়িতে না পেয়ে স্বজনদের ডাকাডাকির শব্দে পালিয়ে যান সামাদ। পরে ওই ছাত্রী বাড়িতে ফিরে ঘটনাটি তার মা-বাবাকে জানালে তারা বিষয়টি চিরিরবন্দর থানায় অবহিত করেন। ঘটনার সংবাদ পেয়ে চিরিরবন্দর থানার ওসি বজলুর রশীদ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরে ভিকটিমের বাবা বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে র‍্যাব-১৩ দিনাজপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট ল্যাফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিমের বাবা মামলা দায়েরের পাশাপাশি র‍্যাব-১৩, দিনাজপুরে একটি অভিযোগ দায়ের করেন। পরে র‍্যাব সদস্যরা ঘটনার তদন্তে নামে এবং আসামিকে গ্রেফতারে একাধিক অভিযান পরিচালনা করেন। কিন্তু অভিযুক্ত বারংবার তার স্থান পরিবর্তন করে পালিয়ে যান। অবশেষে বিশেষ পদ্ধতি অবলম্বন করে বুধবার রাতে অভিযান পরিচালনা করে সামাদকে গ্রেফতার করতে সক্ষম হন। পরে তাকে চিরিরবন্দর থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।