ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে গণধর্ষণ মামলার প্রধান ২ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
কেরানীগঞ্জে গণধর্ষণ মামলার প্রধান ২ আসামি গ্রেফতার ...

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার একটি গণধর্ষণ মামলার প্রধান দুই আসামিকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

শনিবার (৩ এপ্রিল) দিনগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুই জন হলেন তারানগর ইউনিয়নের এমারগাঁও এলাকার হাবুলের ছেলে মো. আল-আমিন (২৫) ও একই এলাকার সামু মিয়ার ছেলে কালাচাঁন (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানান যায়, গত ১১ আগস্ট দুপুরে নির্যাতনের শিকার তরুণী (১৫) তার দুই বান্ধবীকে নিয়ে তাদের পুরান বাড়ি পশ্চিম এমারগাঁও গ্রামে বেড়াতে যান। সেখান থেকে বিকেলে তারা মধুসিটি ফুডকোর্টে বেড়ানো শেষে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সবাই নাহার কমিউনিটি সেন্টারের সামনে এলে আল-আমিন তাকে কু-প্রস্তাব দেন এবং তার বান্ধবীদের ভয়ভীতি দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেন।

এ সময় ওই তরুণীকে ভয়ভীতি দেখিয়ে নাহার কমিউনিটি সেন্টারের পাশে মধুসিটি আবাসিক প্রকল্পের একটি খালি প্লটের ভেতরে ঝোপঝাড়ের মধ্যে নিয়ে কসাই জসিম ও কালাচাঁনকে ডেকে এনে পালাক্রমে ধর্ষণ করেন এবং মোবাইল ফোনে তা ধারণ করেন। পরে অনুমান রাত ৮টার দিকে বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে ছেড়ে দেন ওই তরুণীকে। বাসায় গিয়ে তরুণী অসুস্থ হয়ে পড়লে তার পরিবারকে বিষয়টি জানান। পরে ১২ আগস্ট কেরানীগঞ্জ থানায় মামলা করে তার পরিবার।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া জানান, এসআই আবজালুল হকের নেতৃত্বে মডেল থানার একটি দল গাজীপুর থেকে ওই দুই আসামিকে গ্রেফতার করে। এর আগে পুলিশ অপর আসামি কসাই জসিমকেও গ্রেফতার করতে সক্ষম হয়। কেরানীগঞ্জ মডেল থানায় কোনো অপরাধী অপরাধ করে পার পাবে না। ধর্ষণ মামলার আসামিদের দ্রুত আটক এসব অপরাধে অন্যদের নিরুৎসাহিত করবে আশা করছি।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।