ঢাকা, বুধবার, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ জুন ২০২৪, ২৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে জোড়া খুন: ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
ফরিদপুরে জোড়া খুন: ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলোচিত জোড়া খুন হওয়া এলাকা পরিদর্শনে এসেছিলেন পুলিশ সুপার মো. আলিমুজ্জামান।

শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে উপজেলার তুজারপুরের জান্দি এলাকার হত্যাকাণ্ড সংঘটিত ঘটনাস্থল তিনি পরিদর্শনে যান।

ঘটনাস্থল পরিদর্শন শেষে খুন হওয়াদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। এছাড়া অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস দেন পুলিশ সুপার।  

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজাসহ অত্র ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার (৭ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে উপজেলার স্থানীয় পোদ্দার বাজার থেকে মোটরসাইকেলে তিন বন্ধু বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলায় ছলেমান শরীফ (৩৫) ও কামরুল মাতুব্বর (৩২) নিহত হন। এসময় গুরুতর আহত হন অপর বন্ধু আমিনুল।

এ ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই নৃশংস হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনার খবর পেয়ে রাতেই এলাকায় গিয়েছিলাম। একজন ঘটনাস্থলে ও আরেক জন ঢাকায় মারা যায়।

তিনি বলেন, এই সন্ত্রাসী হামলার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

** বাইকে বাড়ি ফেরার পথে ২ যুবককে কুপিয়ে হত্যা

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।