ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে যাত্রী ধর্ষণ মামলায় অটোরিকশা চালক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
বাগেরহাটে যাত্রী ধর্ষণ মামলায় অটোরিকশা চালক গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে যাত্রীকে ধর্ষণ মামলায় মাহমুদুল হাসান রকি (২৪) নামে এক অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১০ এপ্রিল) গভীর রাতে সিঅ্যান্ডবি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ধর্ষণের স্বীকার ওই নারী ফকিরহাট মডেল থানায় মাহমুদুল হাসানকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন।

গ্রেফতার মাহমুদুল হাসান ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর গ্রামের ফজলুর রহমান হাওলাদারের ছেলে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলিমুজ্জামান বলেন, রোববার রাতে একনারী ধর্ষণের স্বীকার হয়েছেন দাবি করে-৯৯৯ এ ফোন করেন। ৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে বিষয়টি বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলামকে জানানো হয়। তার নির্দেশে চুলকাঠি পুলিশ ফারির সদস্যরা শ্যামবাগাত এলাকা থেকে অটোরিকশা চালক মাহমুদুল হাসানকে গ্রেফতার করেন। পরবর্তীকালে নির্যাতিতা নারী ও অটোচালককে ফকিরহাট থানায় হস্তান্তর করেছে তারা।

ওই নারীর করা অভিযোগের বরাত দিয়ে ওসি আরও বলেন, গত ৮ এপ্রিল রাতে সিঅ্যান্ডবি বাজার থেকে ওই নারী তার স্বামীর হঠাৎ অসুস্থতার খবর পেয়ে একটি অটেরিকশায় করে খুলনা উদ্দেশে রওনা দেন। ফকিরহাটের শ্যামবাগাত নামক স্থানে এসে পৌঁছালে অটোরিকশা চালক মাহমুদুল হাসান ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে পাশে নির্জন একটি বাগানে নিয়ে জোর পূবর্ক ধর্ষণ করে।  

ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত অটেরিকশা চালক মাহমুদুল হাসানকে গ্রেফতার করা হয়েছে। আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার স্বীকার করেছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে আদলতে সোপর্দ করা হয়েছে বলে জানান ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলিমুজ্জামান।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এনটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।