ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মূল্যতালিকা না প্রদর্শন করায় ৫ তরমুজের দোকানিকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
মূল্যতালিকা না প্রদর্শন করায় ৫ তরমুজের দোকানিকে জরিমানা জরিমানা করা হচ্ছে তরমুজ দোকানিকে।

রাজশাহী: রাজশাহীতে সর্ব শ্রেণির ক্রেতাদের জন্য উন্মুক্তভাবে পণ্যের মূল্যতালিকা টানানো না থাকার অভিযোগে পাঁচটি তরমুজের দোকানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাজশাহী সকাল থেকে দুপুর পর্যন্ত মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এ সময় এই জরিমানা করা হয়।

অভিযানের পর মঙ্গলবার বিকেলে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যলয়ের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর মধ্যে পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে মহানগরীর ভদ্রা মোড় এলাকায় ফল শাহী ফল ভাণ্ডারকে তিন হাজার টাকা, লাভলী ফল ভাণ্ডারকে পাঁচ হাজার টাকা, রেলগেইট এলাকায় ঈশান ফল ভাণ্ডারকে সাত হাজার টাকা, ওয়াসিম ফল ভাণ্ডারকে দুই হাজার টাকা ও মিঠু ফল ভাণ্ডারকে এক হাজার জরিমানা করা হয়।

হাসান-আল-মারুফ জানান, আলাদা দুটি অভিযানের একটিতে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক অপূর্ব কুমার অধিকারী এবং একটিতে তিনি নিজেই ছিলেন। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ভোক্তা অধিকারের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।