ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
কুমিল্লায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল

কুমিল্লা: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে কুমিল্লায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (২০ এপ্রিল) সন্ধ্যার দিকে জেলা নগরীর ঢুলিপাড়া এলাকায় ভার্চ্যুয়াল ফান টাউনের জারিশ কনভেনশন হলরুমে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

এতে স্থানীয় ডিলার, রিটেইলার ও প্রকৌশলীসহ প্রায় ৪০০ জন অতিথি অংশ নেন।

ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের এজিএম (ব্র্যান্ড কমিউনিকেশন) মো. সাইফুল ইসলাম রুবেল, বসুন্ধরা সিমেন্টের এজিএম সেলস (ইস্ট জোন) জিয়ারুল ইসলাম, বীর সিমেন্টের এজিএম সেলস (ইস্ট জোন) লুৎফুল হক খসরু এবং কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম-সেলস (ঢাকা উইং) মোহাম্মদ আলী, কিং ব্র্যান্ড সিমেন্টের সিনিয়র ম্যানেজার সেলস (চট্টগ্রাম উইং) কবির আহমেদ, বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার জাকারিয়া সিদ্দীকী, বীর সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার সাইফুল ইসলাম সিদ্দীকসহ বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের অন্যান্য কর্মকর্তারা।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উত্তর রসুলপুর ঢুলিপাড়া জামে মসজিদের খতিব মুফতি মাহমুদুল হাসান।  

এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক  (এমডি) সায়েম সোবহান আনভীরসহ তাঁদের পরিবারের সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়া দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি সমৃদ্ধি মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।