ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় নারী নির্যাতনকারী প্রতারক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
কুষ্টিয়ায় নারী নির্যাতনকারী প্রতারক গ্রেফতার

কুষ্টিয়া: কুষ্টিয়ায় নানা ছলচাতুরী করে প্রতারণার ফাঁদে আটকে অসংখ্য নারীকে ধর্ষণসহ নির্যাতনের অভিযোগে একাধিক মামলার এজাহারভুক্ত আসামি মনিরুল ইসলামকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২০ এপ্রিল) সকালে কুষ্টিয়া শহরের থানাপাড়াস্থ আসামির নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মডেল থানার পুলিশ পরিদর্শক নিশিকান্ত সরকার।

পুলিশ জানায়, মাত্র দুই দিন আগে মনিরুল প্রতারণা করে এক নারীকে বিয়ে করার অভিযোগে করা মামলায় জেল থেকে ছাড়া পান। আজকে তাকে গ্রেফতার করা হয়েছে পৃথক অন্য একটি নারী নির্যাতন মামলায়।

গ্রেফতারকৃত মনিরুল ইসলাম কুষ্টিয়া থানাপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে প্রতারণা করে নারী নির্যাতনের আর চারটি মামলা রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, মেহেরপুরের গাংনী থানাধীন চেংগাড়া এলাকার এক তরুণীকে প্রতারণা করে ফুসলিয়ে মনিরুল ধর্ষণ করেন। ওই দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করে তার ফেসবুকে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে দীর্ঘদিন ধরে ব্ল্যাকমেইল করে আসছিলেন মনিরুল। পরে নির্যাতনের মাত্রা ক্রমান্বয়ে বাড়তে থাকায় ওই তরুণী উপায়ান্তর না পেয়ে চলতি বছরের ৮ এপ্রিল কুষ্টিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনীয় ২০০৩ এর ৯/১ ধারার ধর্ষণ মামলা মামলা দায়ের করেন।

কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক সাব্বিরুল আলম জানান, মনিরুল নামে ধর্ষণ মামলার এক আসামিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।