ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ওয়াকিটকিসহ ভুয়া পুলিশ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
ওয়াকিটকিসহ ভুয়া পুলিশ আটক মো. জুম্মান

বরিশাল: বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে থেকে ভুয়া পুলিশ পরিচয়ধারী এক যুবককে আটক করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ।

আটক যুবকের নাম মো. জুম্মান (৩০)।

সে নগরের ২৩ নং ওয়ার্ড টিয়াখালি ঠাকুরবাড়ি এলাকার মো. আব্দুল জলিল মুন্সির ছেলে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে জুম্মানকে শেবাচিম হাসপাতালের সামনে থেকে আটক করা হয় বলে জানায় কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন।

তিনি বলেন, জুম্মান সকালে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মেইন গেটে একটি ওয়াকিটকি সেট ও দুটি ভুয়া সাংবাদিকদের আইডি কার্ড নিয়ে ঘোরাঘুরি করেন। পরে রোগীর স্বজনদের কাছ থেকে এবং ফুটপাতের দোকানদারের কাছ থেকে টাকা আদায় করার সময় সন্দেহ হলে স্থানীয় লোকজন বিষয়টি পুলিশকে অবহিত করে।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করে মেডিক্যাল পুলিশ কন্ট্রোল রুমে নিয়ে যায়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ শেষে থানায় নিয়ে আসা হয়।

ওসি তদন্ত লোকমান হোসেন আরো জানান, আটক জুম্মান দীর্ঘদিন ধরেই বিভিন্ন এলাকায় ঘুরে পুলিশ পরিচয় দিয়ে লোকজনের কাছ থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করতেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এমএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।