ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজধানীতে তরুণীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
রাজধানীতে তরুণীর মরদেহ

ঢাকা: রাজধানীর সেগুনবাগিচায় তোপখানা রোড এলাকা থেকে তাসমিয়া তারমীন তাসমি (১৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তোপখানা রোডের ওই বাসায় তার পালক বাবা-মার কাছে থাকতো সে।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরের দিকে পুলিশ সংবাদ পেয়ে তোপখানা রোডের নকশী হোম একটি ভবনের ১৪ তলা একটি ফ্ল্যাট থেকে পচনশীল ওই তরুণীর মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠায়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, তোপখানা রোডের ১৪ তলা থেকে ওই তরুণী মরদেহ উদ্ধার করা হয়। সে তার পালক বাবা-মার সঙ্গে ওই বাসায় থাকত। তার পালক বাবার নাম আবুল কাশেম।

তিনি আরও জানান, পরিবারের কাছ থেকে জানা গেছে- গত দুইদিন আগে তার রুমের দরজা বন্ধ করে দেয় তাসমি। পরে তার কোন সাড়াশব্দ ছিল না। আজকে দরজা ভেঙে ওই তরুণীর পচনশীল মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার জানিয়েছে, প্রায় সময় সে দরজা বন্ধ করে থাকতো, আবার বের হতো। এ কারণে তারা বুঝতে পারে নাই। পরে দুর্গন্ধ বের হলে পুলিশকে খবর দেওয়া হয়। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।