ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে মুগ ডাল তোলা নিয়ে সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, মে ১, ২০২২
পটুয়াখালীতে মুগ ডাল তোলা নিয়ে সংঘর্ষে নিহত ১

পটুয়াখালী: পটুয়াখালীতে বিরোধীয় জমি থেকে মুগ ডাল তোলা নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রাসেল মোল্লা (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও চারজন।

শনিবার (৩০ এপ্রিল) বিকেলে সদর উপজেলার কমলাপু‌রের বা‌হের‌মৌ‌জ গ্রামে এ ঘটনা ঘটে।  

আহতদের উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও আহত সূত্রে জানা গেছে, বাহেরমৌজ এলাকার জয়নাল শরীফ গংয়ের সঙ্গে নিহত রাসেল মোল্লার বাবা সোবাহান মোল্লার সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। বিকেলে বিরোধীয় জমিতে মুগ ডাল তুলতে যায় জয়নাল শরীফ ও তার লোকজন। খবর পেয়ে বাধা দেয় সোবাহান মোল্লার ছেলে রাসেল ও তার ভাইসহ পরিবারের লোকজন।

এ সময় জয়নাল শরীফের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রাসেলসহ ৫ জনকে। এতে ঘটনাস্থলেই নিহত হন রাসেল। আহত হয়েছেন একই পরিবারের আলমগীর, লিটন, সরোয়ার, ফিরোজ।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনও গ্রেফতার করা যায়নি।

পটুয়াখালী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, মে ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।