ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেনাকাটা নিয়ে স্ত্রীর সঙ্গে অভিমান, স্বামীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মে ১০, ২০২২
কেনাকাটা নিয়ে স্ত্রীর সঙ্গে অভিমান, স্বামীর আত্মহত্যা

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় কেনাকাটা নিয়ে ঝগড়ার জেরে স্ত্রীর সঙ্গে অভিমান করে ফরিদ মিয়া (২৮) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১০ মে) ভোরে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ফরিদ মিয়ার মৃত্যু হয়েছে।

 

এর আগে, সোমবার (৯ মে) ভূরুঙ্গামারীর নিজ বাড়িতে ইদুর মারার বিষটোপ ও বোতলজাত কীটনাশক পান করেন তিনি। মৃত ফরিদ উপজেলার সদর ইউনিয়নের পূর্ব বাগভাণ্ডার গ্রামের আশরাফ আলীর ছেলে এবং পেশায় দিনমজুর। ফরিদ দম্পতির ৮ বছর, ৫ বছর ও দেড় বছর বয়সী তিনটি শিশু সন্তান রয়েছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, অভাব-অনটনের সংসারে স্ত্রী ববিতা বেগমের সঙ্গে প্রায়ই সংসারের বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া লাগতো ফরিদ  মিয়ার। ঈদের দুই দিন আগে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে অভিমান করে বাড়ি ছেড়ে ঢাকায় চলে যান ফরিদ। ফরিদ মিয়া সোমবার দুপুরে ঢাকা থেকে ভূরুঙ্গামারীর নিজ বাড়িতে এলে আবারও কেনাকাটার বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া লাগে। এরই একপর্যায়ে ওইদিন রাতেই অভিমান করে ঘরের দরজা বন্ধ করে ঘরে থাকা ইঁদুর মারার দুইটি বিষটোপ ও এক বোতল কীটনাশক পান করেন ফরিদ। পরে পরিবারের লোকজনসহ স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার আরও অবনিত হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠান। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় রমেক হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরিদের মৃত্যু হয়।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, মে ১০, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।