ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঋণের জেরে ছেলের ছুরিকাঘাতে খুন হন বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, মে ১৫, ২০২২
ঋণের জেরে ছেলের ছুরিকাঘাতে খুন হন বাবা

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার হুরগাঁও এলাকায় আজদু মিয়া হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন তার ছেলে মাসুম মিয়া। ঋণের টাকা নিয়ে বিরোধের জেরে বাবার সঙ্গে ছেলের ঝগড়া হলে এ খুনের ঘটনা ঘটে বলে জাবানবন্দির বরাত দিয়ে পুলিশ জানিয়েছে।

রোববার (১৫ মে) বিকেলে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিফাত উল্ল্যা ১৬৪ ধারায় মাসুমের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেছেন। পরে মাসুমকে কারাগারে পাঠানো হয়।  

জবানবন্দির সত্যতা নিশ্চিত করেছেন আদালতের পরিদর্শক মো. আনিছুর রহমান।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বাংলানিউজকে জানান, আজদু মিয়া ঋণগ্রস্ত হয়ে সাত বছর বাড়ির বাইরে ছিলেন। বাড়ি ফেরার পর এ নিয়ে শনিবার দিনগত রাতে ছেলের সঙ্গে ঝগড়া হয়। এ সময় ছেলের ছুরিকাঘাতে তিনি খুন হয়েছেন।

তিনি জানান, ঘটনার দিন রাতেই মাসুমকে লাখাই উপজেলার করাব এলাকা থেকে গ্রেফতার করা হয়েছিল। এ ঘটনায় একমাত্র মাসুমকে আসামি করে নিহত আজদুর ছোট বোন থানায় মামলা দায়ের করেছেন।  

আরও পড়ুন>>

>>> ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, মে ১৫, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।