ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

টেকনাফে ১ লাখ পাঁচ হাজার ইয়াবাসহ পাচারকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, মে ১০, ২০২৪
টেকনাফে ১ লাখ পাঁচ হাজার ইয়াবাসহ পাচারকারী আটক

কক্সবাজার: জেলার টেকনাফের সাবরাং বাহারছড়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে এক লাখ পাঁচ হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক পাচারকারীকে আটক করা হয়েছে।

শুক্রবার (১০ মে) ভোরে এ অভিযান চালায় কোস্টগার্ড।

আটক ব্যক্তির নাম মো. আবুল কালাম (৩৬)।

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফট্যানেন্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, টেকনাফের বাহারছড়া ঘাট হয়ে মাদকের একটি বড় চালান কক্সবাজারে পাচার করা হবে। এমন খবরে কোস্টগার্ডের একটি দল ছদ্মবেশে সেখানে অভিযানে যায়। একপর্যায়ে শুক্রবার সকাল ১০টার দিকে বাহারছড়া ঘাটে একটি ফিশিং বোট থেকে এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে নামতে দেখা যায়। কোস্টগার্ড সদস্যরা তাকে থামার সংকেত দিলে বোটটি পুনরায় সমুদ্রের দিকে চলে যায় এবং ওই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে তাকে আটক করে। পরে তাকে তল্লাশি করে এক লাখ পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

আটক ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও কোস্টগার্ডের পক্ষ থেকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, মে ১০, ২০২৪
এসবি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।