ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছেলের হাতে বাবা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, মে ২০, ২০২২
ছেলের হাতে বাবা খুন

কুষ্টিয়া: কুষ্টিয়া সদর উপজেলার মিলপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে ছেলের লাঠির আঘাতে বাবা বাবু শেখ (৫০) খুন হয়েছেন।

শুক্রবার (২০ মে) সকালে এ ঘটনা ঘটে।

বাবু ওই এলাকার বাসিন্দা। বাবার নাম মৃত মকবুল হোসেন।

স্থানীয়রা জানায়, বাবু ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে কাজ করতেন। সেই সূত্রে তিনি ঢাকাতেই থাকেন। কয়েকদিন আগে বাবু ঘর মেরামতের জন্য ঢাকা থেকে কুষ্টিয়ার নিজ বাড়িতে আসেন। বাড়িতে আসার পর থেকেই তাঁর মেঝ ছেলে রমিজের (২০) সঙ্গে সংসারে টাকা দেওয়া নিয়ে বাবুর ঝগড়া চলছিল। শুক্রবার সকালে বাবু সংসার খরচের জন্য ছেলে রমিজের কাছে টাকা চান। রমিজ টাকা দিতে অস্বীকার করলে বাবা-ছেলের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রমিজের হাতে থাকা লাঠি দিয়ে বাবুর মাথায় আঘাত করেন। এতে বাবু মাটিয়ে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান। অভিযুক্ত রমিজ একটি দড়ি বানানোর কারখানায় কাজ করতেন।  

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত রমিজকে গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ২০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।