ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রৌমারীতে শিশুকে গলাকেটে হত্যা, মা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, মে ২১, ২০২২
রৌমারীতে শিশুকে গলাকেটে হত্যা, মা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার 

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় পাঁচ মাসের শিশু হাবিবকে গলাকেটে হত্যা করা হয়েছে। এ সময় তার মা হাফসা আকতারকে (২৬) আশঙ্কাজনক অবস্থায় ধান ক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে।


 
শনিবার (২১ মে) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর হাজিপাড়া এলাকা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে মা হাফসা আকতারকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।
 
সকালে রৌমারী সদর ইউনিয়নের নতুনবন্দর হাজিপাড়া এলাকার একটি পরিত্যক্ত ধানক্ষেতে ওই শিশুর মরদেহ ও তার মাকে গলাকাটা অচেতন মরদেহ দেখতে পায় স্থানীয়রা।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রচণ্ড বৃষ্টির মধ্যে নতুনবন্দর হাজিপাড়া এলাকায় একটি পুকুরপাড়ের পূর্বপাশের ধানক্ষেত থেকে চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর মরদেহ ও তার পাশেই শিশু হাবিরের মা হাফসাকে গলাকাটা অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। এ সময় স্থানীয়রাসহ পরিবারের লোকজন হাফসাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। পরে খবর পেয়ে পুলিশ হাবিবের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে দুপুরে তার মরদেহ রৌমারী থানায় নিয়ে যায়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে ওই শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হত্যাকাণ্ডের তদন্ত ও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, মে ১৬, ২০২২
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।