ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শাজাহানপুরের দগ্ধ গৃহবধূর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জুন ১, ২০২২
শাজাহানপুরের দগ্ধ গৃহবধূর মৃত্যু ফাইল ছবি

ঢাকা: রাজধানীর শাহজাহানপুরে পারিবারিক কলহের জেরে নিজের গায়ে আগুন দেওয়া অন্তঃস্বত্ত্বা গৃহবধু পাপিয়া সারোয়ার মিমের (১৭) মৃত্যু হয়েছে।  

বুধবার (১ জুন) ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন মিমের মৃত্যু হয়।

তাঁর শরীরের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল।  

তার মামা রুমেল আহমেদ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া একই তথ্য জানান।  

রুমেল আহমেদ জানান, সকালে হাসপাতালে থাকা স্বজনদের মাধ্যমে তিনি খবর পান আইসিইউতে চিকিৎসাধীন মিমের মৃত্যু হয়েছে। মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শনিবার (২৮ মে) দুপুরে শাজাহানপুর বাগিচা ঝিল মসজিদ এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলায় নিজের শরীরে আগুন লাগিয়ে দেন অন্তঃস্বত্ত্বা গৃহবধু পাপিয়া সারোয়ার মিম। তিনি ঢাকা সিটি ইন্টারন্যাশনাল কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

ঘটনার দিন তার মা পারভিন আক্তার জানান, তাদের বাড়ি কুমিল্লা তিতাস উপজেলায়। স্বামী রাম্মিমের সঙ্গে ওই বাসায় ভাড়া থাকতেন মীম। একই এলাকাতে মীমের বাবা-মাও থাকেন। তিন বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে দেওয়া হয়। বেশ কয়দিন ধরে তাদের সংসারের কলহ শুরু হয়। রাম্মিমের চরিত্র ভালো না, মিমকে মানসিকভাবে নির্যাতন করতেন। সহ্য করতে না পেরে মীম নিজের গায়ে আগুন দিয়েছে।

রাম্মিম এলাকাতে একটি ফ্ল্যাক্সিলোডের দোকানে কাজ করেন। ঘটনার দিন তিনি জানান, আগের রাতে তাদের মধ্যে ঝগড়া হয়েছিল। দুজন দুজনকে সন্দেহ করতেন, এসব কারণে জেদ করে মিম নিজের গায়ে আগুন দিয়েছে।  


বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, জুন ১, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।